এয়ার ইন্ডিয়ার অন্তর্দেশীয় বিমান পরিষেবার ক্ষেত্রে নিয়ম হল বিমান ছাড়ার ৭৫ মিনিট আগে বোর্ডিং পাস সংগ্রহ করতে হবে যাত্রীকে। অভিযোগ, আমেদাবাদগামী বিমানে চড়ার জন্য দিল্লি বিমানবন্দরে এক মহিলা যাত্রী পৌঁছন তার চেয়ে দেরিতে। নিয়ম তো নিয়মই। তাই বিমান সংস্থার তরফে ওই যাত্রীকে বোর্ডিং পাস দিতে অস্বীকার করা হয়। এতে প্রবল রেগে চেঁচামেচি শুরু করেন ওই যাত্রী। সূত্রের খবর, তখন বিমানকর্মীরা তাঁকে শান্ত করে বিষয়টি নিয়ে ডিউটি ম্যানেজারের সঙ্গে কথা বলতে অনুরোধ করেন। ওই যাত্রী ডিউটি ম্যানেজারের কাছে হাজির হন।
সে সময়ে যিনি ডিউটি ম্যানেজার ছিলেন তিনিও মহিলা। ডিউটি ম্যানেজারও তাঁকে বোর্ডিং পাস দিতে অস্বীকার করায় শুরু হয় তুমুল ঝগড়া। অভিযোগ, এই সময়ে ডিউটি ম্যানেজারকে কষিয়ে একটি চড়া মারেন ওই যাত্রী। চড় খেয়ে পাল্টা ডিউটি ম্যানেজারও কষিয়ে ওই মহিলা যাত্রীকে চড় মারেন। রাগে কাঁপতে কাঁপতে ওই মহিলা যাত্রী হাজির হন পুলিশের কাছে অভিযোগ জানাতে। পরে এয়ার ইন্ডিয়ার তরফে জানানো হয়, ওই যাত্রী ও বিমান কর্মীরা একে অপরের কাছে ক্ষমা চেয়ে নেন। ফলে বিষয়টি ওখানেই মিটে যায়।